মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:১৬ অপরাহ্ন

স্বাভাবিক জীবন যাত্রা ব্যাহত করার অপচেষ্টা কঠোর হস্তে দমন করা হবে- নদভী এমপি

সাতকানিয়া প্রতিনিধি
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ১০০

২৯ অক্টোবর ২০২০ ইং বৃহস্পতিবার সকাল ১১ টায় সাতকানিয়া উপজেলা পরিষদের আইন শৃঙ্খলা ও উন্নয়ন বিষয়ক সভায় মুখ্য উপদেষ্টার বক্তব্যে ড. আবু রেজা মুহাম্মদ নেজামমুদ্দিন নদভী এমপি বলেন, বৈশ্বিক মহামারি কনোনার করালগ্রাসে বিশ্বের অনেক উন্নত দেশ যেখানে সমস্যা সঙ্কুল পরিস্থিতির সম্মুখীন সেখানে বিশাল জনগোষ্ঠীর দেশ বাংলাদেশের অর্থনীতি টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা ঠিক রাখার পাশাপাশি দারিদ্র্য বিমোচন, স্বাস্থ্য, শিক্ষাখাতে যথেষ্ট এগিয়েছে। আর এসব কিছু সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শীতা ও ক্যারিশমেটিক নেতৃত্বের ফসল। তিনি বলেন, উন্নয়নের সুফল জনগণের দৌরগোড়ায় পৌঁছানোর দায়িত্ব জনপ্রতিনিধিদের পাশাপাশি দলের কর্মীদেরও। তিনি মাদক বিক্রি ও আসক্তি দিনদিন বাড়তে থাকায় উষ্মা প্রকাশ করে এই সর্বনাশা ব্যাধি নির্মুলে জিরোটলারেন্স নীতির কথা পুন:ব্যক্ত করে বলেন, এই অবৈধ ও ঘৃণিত কর্মকান্ডের সাথে কাউকে ছাড় দেওয়া হবেনা। ড. আবু রেজা নদভী এমপি আরো বলেন, আইন শৃঙ্খলার বিঘ্ন ঘটিয়ে জনসাধারণের স্বাভাবিক জীবন যাত্রা ব্যাহত করার যেকোন অপচেষ্টা কঠোর হস্তে দমন করা হবে।

২৯ অক্টোবর ২০২০ ইং বৃহস্পতিবার সকাল ১১ টায় সাতকানিয়া উপজেলা পরিষদের আইন শৃঙ্খলা ও উন্নয়ন বিষয়ক সভায় মুখ্য উপদেষ্টার বক্তব্যে ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি উপরোক্ত কথা গুলো বলেন।

আইন শৃঙ্খলা বিষয়ক সভায় সভাপতিত্ব করেন সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল সালাম চৌধুরী এবং উন্নয়ন বিষয়ক সভায় সভাপতিত্ব করেন
সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব।বক্তব্য রাখেন- সাতকানিয়া সহকারী কমিশনার (ভূমি) আল-বশিরুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান সালাহ উদ্দিন হাসান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমান আরা বেগম, সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের, সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা:আব্দুল মজিদ, সাতকানিয়া থানা’র ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন, দোহাজারী হাইওয়ে অফিসার ইনচার্জ ইয়াসিন আরফাত, সাতকানিয়া উপজেলা আওয়ামীগের সহ- সভাপতি এডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, সাতকানিয়া উপজেলা প্রকৌশলী পারভেজ সরওয়ার, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান এরফানুল করিম চৌধুরী, মাদার্শা ইউপি চেয়ারম্যান আ.ন.ম সেলিম উদ্দিন, সাতকানিয়া ইউপি চেয়ারম্যান নেজাম উদ্দিন, খাগরিয়া ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন, ছদাহা ইউপি চেয়ারম্যান মোসাদ হোসেন চৌধুরী,পশ্চিম ঢেমশা ইউপি চেয়ারম্যান আবু তাহের জিন্নাহ, এওচিয়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মানিক, কেওচিয়া ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম, কালিয়াইশ ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান, পুরানগড় ইউপি চেয়ারম্যান মাহবুর রহমান, আমিলাইশ ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হানিফ, বাজালিয়া ইউপি চেয়ারম্যান তাপস দত্ত, চরতি ইউপি চেয়ারম্যান ডা. রেজাউল করিম, ঢেমশা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ রিদুয়ান, কাঞ্চনা ইউপি চেয়ারম্যান রমজান আলী, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক ফয়েজ আহমদ লিটন, আবু ছালেহ, সাতকানিয়া পৌর আওয়ামীলীগ নেতা গোলাম ফারুক রুবেল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হারেজ মুহাম্মদ, স্থানীয় সাংসদের সহকারী একান্ত সচিব সাহাদাত হোসেন, যুবলীগ নেতা জাবেদ ইকবাল ও দেলোয়ার হোসেন বেলাল।

Share This Post

আরও পড়ুন