মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০১:০৫ পূর্বাহ্ন

সাতকানিয়ায় অস্ত্র ঠেকিয়ে টাকা লুটের ঘটনায় আরো ৩ জন গ্রেফতার

শহীদুল ইসলাম বাবর
  • প্রকাশ : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ১০৮৮
দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় ফিশারিজ কোম্পানির ম্যানেজার কে অস্ত্র ঠেকিয়ে টাকা লুট করার ঘটনায় আরও তিনজনকে আটক করেছে পুলিশ। টাকা লুটের ঘটনায় আরো দুজনকে গ্রেপ্তার করা হয়েছিল। এ নিয়ে মোট পাচঁজনকে আটক করা হল। গ্রেফতারকৃতরা হলো
সাতকানিয়ার পুরানগড় ইউনিয়নের  ৭ নম্বর ওয়ার্ডের মনেয়াবাদ গ্রামের মৃত মোহাম্মদ সেলিমের পুত্র দিল মোহাম্মদ (৩০) ঢেমশা ইউনিয়নের উত্তর ঢেমশা গ্রােমর মোহছেন ফকির পাড়ার সিরাজুল ইসলামের ছেলে মোহাম্মদ জহির (৪০) ও ছদাহা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ফজুর পাড়ার দানু মিয়ার ছেলে বদিউল আলম (২৮)। এদের মধ্যে দিল মোহাম্মদ গতকাল বৃহস্পতিবার
চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আঞ্জুমান আরার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন অস্ত্র ঠেকিয়ে ফিশারিজ কোম্পানির ম্যানেজারের কাছ থেকে টাকা লুটের ঘটনায় এ পর্যন্ত ৫ জনকে আটক করা হয়েছে এরমধ্যে ২ আসামী বিজ্ঞ আদালত ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।  বাকি আসামিদের দ্রুত গ্রেফতার করে বিজ্ঞ আদালত সোপর্দ করা হবে।
উল্লেখ্য যে গত 26 ডিসেম্বর ডিসেম্বর দিবাগত রাত চারটার সময় ছদাহা ইউনিয়ন এর তিন নং ওয়ার্ডের চেয়ারম্যান বাড়ি এলাকায় ম্যানেজারকে তিন লক্ষাধিক টাকা ডাকাতদল। এ ঘটনায় সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়।

Share This Post

আরও পড়ুন