বুধবার, ১৬ জুন ২০২১, ০১:১১ অপরাহ্ন

সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন পদুয়ার সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী কামাল পারভেজ

Reporter Name
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৩৮

আগামী ইউপি নির্বাচনে লোহাগাড়া উপজেলার পদুয়ায় নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করতে চান পদুয়া আলী সিকদার পাড়ার কৃতি সন্তান, উপজেলা মৎস্যজীবি লীগের সহ-সভাপতি ও সাবেক ছাত্রনেতা মো. আকতার কামাল পারভেজ।

এ উপলক্ষে বৃহস্পতিবার ১০ জুন বিকেল ৪ টায় পদুয়া তেওয়ারীহাটস্থ তাঁর ব্যক্তিগত অফিসে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন তিনি।

মতবিনিময় কালে তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে দীর্ঘদিন রাজনীতির মাঠে ছিলেন তিনি। বিগতদিনে স্কুল ছাত্রলীগের সভাপতি, পদুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। বর্তমানে উপজেলা মৎস্যজীবি লীগের সহ-সভাপতি পদে আছেন। বিগত দিনে কেন্দ্রীয় যেকোনো কর্মসূচীতে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দদের সাথে রাজপথে আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করে এ পর্যন্ত এসেছে বলে জানান তিনি।

তিনি আরো জানান, এলাকার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন। আগামী ইউপি নির্বাচনে দল তাঁকে অবশ্যয় নৌকা প্রতিক দিয়ে নির্বাচন করার সুযোগ করে দিবে বলে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে অনেক বেশী আশা ব্যক্ত করেন তিনি।

চেয়ারম্যান পদে কেন নির্বাচন করবেন সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আত্ননির্ভরশীল হয়ে মানুষ এবং এলাকার জন্য কিছু করার আশায় তিনি আওয়ামী রাজনীতির পাশাপাশি ব্যবসা-বাণিজ্য করে আসছেন। যেহেতু তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের অনুরাগী, সেহেতু তিনি আজো বঙ্গবন্ধুর আওয়ামী রাজনীতির সহিত সংপৃক্ত। তিনি একজন সেবক হিসেবে পদুয়ার জনগণের পাশে থাকার জন্য আগামী ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচন করতে চান। পদুয়াকে চাঁদাবাজ,সন্ত্রাস ও মাদক মুক্ত করে মডেল ইউনিয়নে উন্নীত করার তিনি আশাবাদী। তাই অতীতের মতো তিনি সামাজিক ও রাজনৈতিকভাবে জনগণের সেবা করতে আওয়ামীলীগের নৌকা প্রতীকে তাঁকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়ার জন্য দলের সভানেত্রী তথা প্রধানমন্ত্রীর সদয় দৃষ্টি কামনা করেন তিনি।

তিনি উল্লেখ করেন, তাঁর কোন অবৈধ লোভ-লালসা নেই। আল্লাহ তাকে অনেক ধন-সম্পদ দিয়েছেন। তাই এলাকার উন্নয়ন ও জনগণের সেবা করার জন্য তিনি চেয়ারম্যান পদে নির্বাচন করার আশাবাদী।

ওই সময় তাঁর সাথে উপস্থিতি ছিলেন স্থানীয় আওয়ামী লীগ নেতা হাজী সোলায়মান সওদাগর,উপজেলা মৎস্যজিবী লীগের সাধারণ সম্পাদক রাশেদুল হক রাসু, আলহাজ্ব নুরুল আমিন, মোঃ শাহ নেওয়াজ, বীর মুক্তিযোদ্ধা সাহেব মিঞা, বীর মুক্তিযোদ্ধা রাহমতুল্লাহ, নুরুল আলম সিকদার, যুবলীগ নেতা শাহাজাহান, আমানুল হক, একরামুল হক বাদশা,জহির উদ্দিন সহ আরো অনেকেই।

Share This Post

আরও পড়ুন