শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৮ অপরাহ্ন

লকডাউনে বাস্তবায়নে ফের কঠোর অবস্হানে লোহাগাড়া উপজেলা প্রশাসন

রায়হান সিকদার, লোহাগাড়া প্রতিনিধিঃ
  • প্রকাশ : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ২১১

করোনা ভাইরাস প্রানঘাতি রোগ সারাদেশে ধারণ করেছে। লোহাগাড়ায় ৪র্থ দিনের লকডাউন চলছে। সরকারীভাবে নির্দেশনা রয়েছে অযথায় ঘর থেকে বের হওয়া যাবেনা, ঘুরাফেরা করা যাবেনা। যদি কেউ ঘর থেকে বের হয় মাস্ক পরিধান করতে হবে।

চট্টগ্রামের লোহাগাড়ায় লকডাউন বাস্তবায়নে আবারও কঠোর অবস্হানে রয়েছে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ।

স্বাস্হ্যবিধি অমান্য করে দোকানপাট খোলা রাখা ও মাস্ক না পরার দায়ে ১৫টি মামলায় ৬হাজার ৭`শ টাকা জরিমানা আদায় করা হয়। এসময় সচেতনতামুলক মাইকিং করা হয়।

১৭ এপ্রিল( শনিবার) বেলা ৩টার দিকে উপজেলার বটতলী মোটর স্টেশনস্হ বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মোঃ আহসান হাবীব জিতু।

এসময় সাথে ছিলেন লোহাগাড়া থানার এসআই মুুহাম্মদ দেলোয়ার হোসেন ও উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের সিএ মুহাম্মদ ইলিয়াছ রুবেল।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুহাম্মদ আহসান হাবীব জিতু জানান, লকডাউনের ৪র্থ দিনে সরকারী নির্দেশনায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে আমরা মাঠে কঠোর অবস্হানে রয়েছি। সরকারী নির্দেশনা অমান্য করে দোকানপাট খোলা রাখা এবং মাস্ক না পরার কারণে ১৫টি মামলায় ৬হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করা হয়।এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

Share This Post

আরও পড়ুন