শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:২৩ অপরাহ্ন

রাউজানের সাংসদপুত্র ফারাজ করিম চৌধুরীর রোগ মুক্তি কামনায় খতম ও দোয়া মাহফিল

রাউজান প্রতিনিধি
  • প্রকাশ : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৩৩৩

করোনাকালের রমজানে প্রতিদিন ২ হাজার চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীর সেহেরি, মাস্ক বিতরণ, দাফন কাফনসহ নানা উদ্যোগে ব্যস্ত থাকা রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপির বড় ছেলে তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরীর করোনা শনাক্ত হয়েছে খবরে বিভিন্ন সংগঠন তারঁ আশু রোগ মুক্তি কামনা করে খতম ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন।

২৮ জুন রবিবার সকালে খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন হলদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ।আমিরহাট বাজার জামে মসজিদে আয়োজিত দোয়া মাহফিলে শরিক হন হলদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্বা শফিকুল ইসলাম।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  রুনু ভট্টচার্যের সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন উপজেলা আওয়ামীলীগের সাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এস এম বাবর,উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য আলহাজ্জ মাহবুবুল আলম,ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি শামসুল আলম চৌধুরী,যুগ্ন সম্পাদক সরোয়ার উদ্দিন,সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আলী,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মনসুর,ইউনিয়ন যুবলীগের সেক্রেটারী হাসান মুরাদ রাজু।

এতে মিলাদ পরিবেশন করেন শায়ের মাওলানা আবদুল মাবুদ।মোনাজাত পরিচালনা করেন সাংবাদিক মাওলানা এম বেলাল উদ্দিন। উপস্তিত ছিলেন স্থানিয় আলেম আলহাজ্জ সোলায়মান চৌধুরী,মাওলানা এয়াছিন,মাওলানা হাফেজ ওমর ফারুক,মাওলানা হাফেজ আবু ছালেহ,যুবলীগ নেতা মুহাম্মদ জামাল,মুহাম্মদ নেজাম,মুহাম্মদ আজম,মুহাম্মদ লোকমান,মুহাম্মদ মুমিন,মুহাম্মদ নুরুল আমিন,মুহাম্মদ ফারহান,মুহাম্মদ রাশেদ প্রমুখ।

প্রসঙ্গত,তারুন্যর প্রতিক ফারাজ করিম ৬৫ হাজার মানুষের মধ্যে ত্রাণ বিতরণ, মানুষের বাড়ি বাড়ি মাছ ও শাকসবজি বিতরণ, রমজান মাস জুড়ে ৬০ হাজার ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীর জন্য সেহেরির খাবার সরবরাহ, টেলি-মেডিসিন সেবা, নিজস্ব প্রযুক্তিতে তৈরি মাস্ক বিতরণ, করোনায় মৃতদের মরদেহ দাফন-কাফন ও সৎকারের পাশাপাশি সর্বশেষ উদ্যোগ নিয়েছিলেন রাউজানে করোনা রোগীদের জন্য একটি আইসোলেশন সেন্টার করার।

এজন্য পুরোদমে কাজ করছিলেন তিনি। সহযোগিতা চেয়েছিলেন বিত্তবানদের কাছে। রাউজানের সুলতানপুর ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে আইসোলেশন সেন্টারের কাজও চলছে সমান গতিতে।

Share This Post

আরও পড়ুন