বুধবার, ১৬ জুন ২০২১, ০২:২৩ অপরাহ্ন

মুমুর্ষ রুগী বাচাঁতে হাসপাতালে আর ছুটে আসবেনা রক্তযোদ্ধা শাহজাহান

শহীদুল ইসলাম বাবর
  • প্রকাশ : রবিবার, ২ আগস্ট, ২০২০
  • ১১৫৫
সাতকানিয়ার রক্তযোদ্ধা শাহজাহান।সাতকানিয়া ব্লাড ব্যাংকের এডমিন ছোট ভাই শাহজাহান সাতকানিয়ার যেকোন হাসপাতালে ছুটে যেত মুমূর্ষু রোগীদের সেবায়।নিজের রক্তের গ্রুপের সাথে না মিললেও সাতকানিয়া ব্লাড ব্যাংকের যেকোন সদস্যদের সাথে যোগাযোগ করে ব্লাড ম্যানেজ করে দিত।আজকে আমরা এমন একজন জনদরদী সেবককে হারালাম।কারও ইমার্জেন্সী রক্ত লাগলে হয়ত আর রাতবিরাতে ছুটে আসবেনা ছোটভাই শাহজাহান। আল্লাহ তাঁকে উত্তম প্রতিদান দিক। 
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উপরোক্ত কথাগুলো বলেছেন, কেরানীহাট মা শিশু জেনারেল হসপিটাল এর সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ রাকিব উদ্দিন। এর আগে  ১ আগস্ট শনিবার বিকাল তিনটায় সাতকানিয়া উপজেলার ছদাহা শিশুতল বাজারে মোটর সাইকেল দূর্ঘটনা  ছদাহা আফজলনগর এস ডি এফ দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ও পশ্চিম আফজলনগরের নুরুল ইসলামের ছেলে শাহজাহানের মৃত্যু হয়। শাহজাহান ছিলেন সাতকানিয়া ব্লাড ব্যাংকের এডমিন।
এদিকে শাহজাহানের মৃত্যুর পর থেকে তার স্বজন, বন্ধু বান্ধব,সাতকানিয়া ব্লাড ব্যাংকের সদস্যরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে বিভিন্ন ছবি সম্বলিত শোক গাঁথা পোস্ট দিচ্ছেন । তার মৃত্যুতে শোক জানিয়েছেন বিভিন্ন মহল। এক শোকবার্তায় কেরানীহাট জেনারেল হসপিটাল এর চেয়ারম্যান ওসমান আলী ভাইস চেয়ারম্যান আজিজুল হক ও ম্যানেজিং ডাইরেক্টর সাংবাদিক শহীদুল ইসলাম বাবর বলেন,  শাহজাহান ছিলেন মানবতার বন্ধু, একজন সক্রিয় রক্তযোদ্ধা । শাহজাহান ও তার সংগঠনের সদস্যরা নিজের শরীরের রক্ত দিয়ে অনেক মুমূর্ষু রোগীকে বাঁচতে সহায়তা করেছেন । তার অকালে চলে যাওয়া আমাদের অপূরণীয় ক্ষতি হয়ে গেল । আমরা তার শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি ।এবং তার রেখে যাওয়া কাজ অব্যাহত রাখার জন্য সাতকানিয়া ব্লাড ব্যাংক এর সকল সদস্যদেরকে অনুরোধ জানাচ্ছি । পরিশেষে মহান রাব্বুল আলামিনের কাছে আমাদের ফরিয়াদ আল্লাহ তুমি শাহজাহানকে ক্ষমা করে জান্নাতুল ফেরদৌস নসিব করো আমীন সুম্মা আমীন।

Share This Post

আরও পড়ুন