সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:০৩ পূর্বাহ্ন

মুক্তিযোদ্ধা পরিবারের উপর গুলিবর্ষণের ঘটনায় জাহিদ গ্রেপ্তার: পিস্তল সহ ২ রাউন্ড গুলি উদ্ধার

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ১২৫

এখনো পলাতক সন্ত্রাসী ইয়াকুব

 

নগরীর পূর্ব বাকলিয়ায় কবরস্থানের জায়গায় সাইনবোর্ড লাগানো কে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ও গুলিবর্ষণকারী জাহিদুল আলমকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত জাহিদ সিএমপির তালিকাভুক্ত সন্ত্রাসী ইয়াকুব আলীর অনুসারী বলে জানা যায়। তার দেওয়া তথ্যমতে একটি বিদেশী পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার ১৬ই জুন বেলা সাড়ে ১২ টায় সিএমপি’র উপ-কমিশনার (দক্ষিণ) বিজয় বসাক এর কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিষয়টি গণমাধ্যমকে জানানো হয়।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) শাহ মোঃ আব্দুর রউফ, অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) আমিনুল ইসলাম, সহকারী কমিশনার চকবাজার জোন কামরুল ইসলাম, বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন সহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয় জাহিদকে গতকাল মঙ্গলবার রাতে বাঁশখালীর গহীন অরণ্য থেকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে একটি বিদেশি পিস্তলের সন্ধান দেয়। পুলিশ তার দেওয়া তথ্যমতে বিদেশী পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে। ১১ ই জুন ওই হামলার ঘটনায় গুলিবিদ্ধ চার জন এখনও চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। আটকৃত জাহিদকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হবে জানায় পুলিশের পক্ষ থেকে

Share This Post

আরও পড়ুন