বুধবার, ১৬ জুন ২০২১, ০১:০১ অপরাহ্ন

‘মুক্তিযুদ্ধ মঞ্চ’ শ্রীপুর উপজেলা শাখার কমিটি গঠন

মাগুরা প্রতিনিধি
  • প্রকাশ : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৩০৭

মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে ও মুক্তিযুদ্ধের আদর্শকে ধারণ করার অঙ্গীকার নিয়ে “মুক্তিযুদ্ধ মঞ্চ”- এর মাগুরার শ্রীপুর উপজেলা শাখা কমিটি গঠন করা হয়েছে।

শনিবার রাতে মুক্তিযুদ্ধ মঞ্চের মাগুরা জেলা শাখার সভাপতি ডাঃসুবর্ণ আহম্মেদ ও সাধারণ সম্পাদক রায়হাণ মল্লিক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আব্দুর রহিম সরদারকে সভাপতি এবং মোঃ তৌফিক আহম্মেদকে সাধারণ সম্পাদক করে শ্রীপুর উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়।

কমিটির দায়িত্বপ্রাপ্ত অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি সাংবাদিক তাছিন জামান,কাজী বিল্লাল হোসেন, মো:নেপচুন বিশ্বাস, মো:ইয়াব খাঁন,যুগ্ন সাধারণ সম্পাদক তুলোন মিয়া,শেখ ফরিদুর রহমান,সাকলাইন মোস্তাক স্বাধীন,মো:আকাশ মোল্লা,মো:ফিরোজ মোল্লা, সাংগঠনিক সম্পাদক ডি.এস. সায়ন্তন সানি, মিয়া ওয়াসিমুল রায়হান,মো:শুভ মোল্লা,রাকিব হাসান,দপ্তর সম্পাদক মো:তাপসির মোল্লা,প্রচার সম্পাদক মো:আবু তাহের মোল্লা।

কমিটিকে আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে জেলা দপ্তর সেলে জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়।

শ্রীপুর উপজেলা শাখার নবনির্বাচিত সভাপতি আব্দুর রহিম সরদার বলেন, মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস বজায় রাখতে এবং জাতির পিতা শেখ মুজিবুর রহমানের আদর্শে বাংলাদেশ গড়ার লক্ষে এই মুক্তিযুদ্ধ মঞ্চ। মুক্তিযুদ্ধ, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার প্রজন্মকে এক সুতোয় গাঁথা ও মুক্তিযুদ্ধ মঞ্চ এর অন্যতম প্রধান লক্ষ্য।

Share This Post

আরও পড়ুন