বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১২:২৩ অপরাহ্ন

ভয় দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৫২

যশোরের চৌগাছায় এক শিশুকে (৭) ভয় দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ পা্ওয়া গেছে। সোমবার দুপুরে চৌগাছা থানায় নাসিম (১৫) নামে এক কিশোরের বিরুদ্ধে একটি মামলা করেছেন শিশুটির মা।

ভুক্তভোগী ওই শিশু উপজেলার একটি গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।

অভিযুক্ত নাসিম একই গ্রামের ছেলে। সে চৌগাছা শহরের দামোদর বটতলায় একটি ওয়েল্ডিংয়ের দোকানের শ্রমিক।

চৌগাছা উপজেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানিয়েছেন, শিশুটি ধর্ষণের শিকার হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা হওয়ায় বিষয়টি পুলিশকে জানানো হয়। তাকে পরীক্ষার পর এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

শিশুটির মায়ের অভিযোগ, রবিবার বিকাল ৫টার পর তার সন্তান খেলা করছিল। এসময় পাশের একটি পাটক্ষেতে নিয়ে ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে নাসিম। এরপর বাড়ি ফিরেও ভয়ে কাউকে কিছু বলেনি তার মেয়ে। পরে প্রস্রাবের সময় ব্যথা হয় বলে সে তার মাকে জানায়। তখন মেয়েটি মাকে সব খুলে বলে। পরে সোমবার শিশুটিকে হাসপাতালে চিকিৎসার জন্য নিলে বিষয়টি জানাজানি হয়।

শিশুটির মায়ের বরাত দিয়ে চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজীব জানান, শিশুটিকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে সেখান থেকে বিষয়টি চৌগাছা থানায় জানানো হয়। পরে পুলিশ ওই শিশু ও তার মাকে থানায় নিয়ে এলে শিশুটির মা মামলা করেন।

ওসি আরও বলেন, শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, ওই কিশোর একটি ওয়েল্ডিংয়ের দোকানে কাজ করলেও সেই দোকান থেকে গত শুক্রবার পাওনা টাকা নিয়ে চলে গেছে। এরপর আর কাজে আসে নি। এছাড়া সে গ্রামে মাদকাসক্ত হিসেবে পরিচিত।

Share This Post

আরও পড়ুন