শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৯ অপরাহ্ন

বাঁশখালীতে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী নিহত

শহীদুল ইসলাম বাবর
  • প্রকাশ : শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ৫৩০

বাঁশখালী উপজেলার উপকূলীয় সরলে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে এলাকার চিহিত সন্ত্রাসী মো. শের আলী (৩৮) নিহত হয়েছে। শনিবার (২৫ জুলাই) ভোরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ‎শের আলী উপজেলার সরল ইউনিয়ন ২ নং ওয়ার্ড হাজিরখীল মইত্তা বাপের বাড়ি এলাকার হোসেন আহমেদর ছেলে।

তার বিরুদ্ধে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে অবৈধ অস্ত্রের ব্যবহার, খুন, ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে ৫টি মামলার তথ্য পাওয়া গেলেও আরো বেশ কয়েকটি মামলা রয়েছে বলে বাঁশখালী থানা সূত্রে জানা যায়।

তার কাছ থেকে র‌্যাব ১টি শুটারগান, ১টি একনলা বন্দুকসহ আরো কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে। পরে পুলিশ শনিবার সকালে ঘটনাস্থলে গিয়ে নিহত মো. শের আলী লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানা পুলিশ তার বিরুদ্ধে ৫টি মামলার তথ্য পেলেও আরো কয়েকটি রয়েছে তা খতিয়ে দেখছে বলে থানা সুত্রে জানা যায়।

শের আলী এলাকায় একটা গ্রুপের নেতৃত্বে দিতে গিয়ে প্রায় সময় অবৈধ অস্ত্র নিয়ে মহড়া দিত। কিছুদিন আগে তুচ্ছ ঘটনায় অস্ত্রের মহড়ার ছবি ভাইরাল হওয়ার পর থেকে পুলিশ তাকে আটকের জন্য বেশ কয়বার অভিযানে গেলেও সে ছিল নাগালের বাইরে। অবশেষে র‌্যাবের কব্জায় শনিবার ভোরে নিজ এলাকায় বন্দুকযুদ্ধে নিহত হয় সে ।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জা (ওসি) রেজাউল করিম মজুমদার জানান, রাত ৩ টার দিকে বাঁশখালীর সরল এলাকায় চিহিন সন্ত্রাসী ও জলদস্যু বাহিনীর সদস্যদের অপরাধ করার জন্য জড়ো হচ্ছে খবরে ‎‎গোপন সংবাদে সেখানে অভিযানে যায় র‌্যাব। এ সময় র‌্যাবের টহল দলের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। তাতে চিহিত সন্ত্রাসী মো. শের আলী নিহত হয়

Share This Post

আরও পড়ুন