শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৫ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান পেলো লোহাগাড়ার হত দরিদ্র,অসহায় পরিবার ও গ্রাম পুলিশ সদস্যরা

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ
  • প্রকাশ : শনিবার, ৮ মে, ২০২১
  • ১৮১

পবিত্র মাহে রমজান ২০২১ উপলক্ষে এবং মহামারী করোনায় ক্ষতিগ্রস্থ দরিদ্র ও দুঃস্থ পরিবার ও সকল গ্রাম পুলিশদের মাঝে মানবিক সহায়তা হিসেবে দুর্যোগ ও ত্রাণ ব্যবস্হাপনা মন্ত্রনালয়ের উদ্যোগে চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর ঐকান্তিক প্রচেষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে ৪ হাজার ৫`শ পরিবারকে ২২ লক্ষ ৫০ হাজার টাকা আর্থিক অনুদান ও মানবিক সহায়তা প্রদান করা হবে।

তারই ধারাবাহিকতায় ৮ মে শনিবার সকালে আধুনগর, পদুয়া ও চরম্বা ইউনিয়নের অসহায়, হত দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মোঃ আহসান হাবীব জিতু।

এসময় উপস্হিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মুহাম্মদ মাহবুব আলম শাওন ভুঁইয়া, চরম্বা ইউপির চেয়ারম্যান ও চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান, আধুনগর ইউপির চেয়ারম্যান মুহাম্মদ নাজিম উদ্দিন, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মুহাম্মদ আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক এইচ এম জসিম উদ্দিন,পদুয়া ইউপির সচিব মুহাম্মদ আনোয়ার হোসাইন, আধুনগর ইউপির সচিব মুহাম্মদ মিন্টু তালুকদার, চরম্বা ইউপির সচিব অহিদুর রহমানসহ বিভিন্ন ইউপির সকল মেম্বারগণ।

ইউএনও মোঃ আহসান হাবীব জিতু জানান, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকার অসহায় মানুষের কল্যানে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। পবিত্র মাহে রমজান উপলক্ষে লোহাগাড়ার বিভিন্ন এলাকার সাড়ে ৪হাজার পরিবারকে মোট ২২ লক্ষ ৫০ হাজার টাকা মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান বিতরণ করা হবে। তারই অংশ হিসেবে আজকে উপজেলার পদুয়া, চরম্বা, আধুনগর ইউনিয়নের হত দরিদ্র পরিবার এবং সকল গ্রাম পুলিশ সদস্যদেরকে মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে। বাকী ইউনিয়নগুলোতেও পর্যায়ক্রমে মাননীয় প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ কার্যক্রম করা হবে বলেও তিনি জানান।

Share This Post

আরও পড়ুন