বুধবার, ১৬ জুন ২০২১, ০১:৩০ অপরাহ্ন

পৃথক অভিযানে অস্ত্র,বিপুল পরিমাণ ইয়াবা জব্দ, আটক ৭

রায়হান সিকদার,লোহাগাড়া
  • প্রকাশ : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ১৪৬

চট্টগ্রামের লোহাগাড়ায় পৃথক অভিযানে ৭জনকে আটক করেছে থানা পুলিশ। এসময় ২ টি দেশীয় তৈরী অস্ত্র, ২১হাজার ২`শ , মোটর সাইকেল ও প্রাইভেট কার জব্দ করা হয়।

আটককৃতরা হল যথাক্রমে কক্সবাজার জেলার মহেশখালী বড় মহেশখালী এলাকার নিজতালুক পাড়া এলাকার মুহাম্মদ ফোরকানের পুত্র মফিজ উদ্দিন প্রকাশ জাহাঙ্গীর (২৭), ময়মনসিংহ উজানঘাগড়া এলাকার মৃত শাহাব উদ্দিনের পুত্র কাজল মিয়া(৪০), লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া তৈয়ব হাজির বাড়ীর তৈয়ব শাহের পুত্র ইরফানুল হক রনি (২৮), চট্টগ্রাম বোয়ালখালী ফতেরখীল পাড়া এলাকার মৃত শহীদ উল্লাহ`র পুত্র কাউচার প্রকাশ আবুল হোসেন (৪০), কক্সবাজার জেলার উখিয়া উপজেলার আবদুর রহিমের পুত্র জুবাইর(৩১) হবিগঞ্জ মাধবপুর এলাকার সুরুত আলীর পুত্র ফজল মিয়া(৫০),উখিয়া রাজাপালং আলি চানের পুত্র আতিকুর রহমান(২৫)।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বিকেলে পৃথক অভিযানে থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুুহাম্মদ রাশেদুল ইসলাম, এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি জাঙ্গালিয়া নামক স্হানে লেগুনা গাড়িতে তল্লাশি চালিয়ে মফিজের কাছ থেকে ২টি দেশীয় তৈরী অস্ত্র( শুটারগান), চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে কাজল মিয়ার কাছ থেকে ৫হাজার পিচ ইয়াবা, একই স্পটে একটি মোটর সাইকেলে তল্লাশি চালিয়ে রনির কাছ থেকে ১০হাজার পিচ ইয়াবা, মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে আতিকুর রহমান ও আবুল হোসেনের কাছ থেকে ৪হাজার ১`শ পিচ এবং একই স্পটে জুবাইরের কাছে তল্লাশি চালিয়ে ২১০০ পিচ ইয়াবা, মোট ২১ হাজার ২০০ পিচ ইয়াবাসহ মোট ৭জন কে আটক করা হয়।

উদ্ধারকৃত ইয়াবার মুল্য ৬৩ লক্ষ ৬০ হাজার টাকা হবে বলেও তিনি জানান।

আটককৃতদের বিরুদ্ধে পৃথক পৃথকভাবে অস্ত্র আইনে এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

Share This Post

আরও পড়ুন