বুধবার, ১৬ জুন ২০২১, ০১:৪২ অপরাহ্ন

পটিয়ায় সাড়ে তিনকেটি টাকারও অধিক মূল্যের ইয়াবা উদ্ধার জব্দ: গ্রেপ্তার-৫

শহীদুল ইসলাম বাবর
  • প্রকাশ : বুধবার, ২৬ মে, ২০২১
  • ১১৮

ওসি রেজাউল যোগদানের পর থেকেই ধারাবাহিক সফলতা

দক্ষিণ চট্টগ্রামের পটিয়া থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ১ লক্ষ ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে। গ্রেপ্তার করা হয় ৫ ইয়াবা কারবারীকে। জব্দ করা হয় ইয়াবা পাচারে ব্যবহ্নত ১টি কাভার্ড ভ্যান। জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ মূল্য  আনুমানিক মূল্য ৩ কোটি ৬০ লক্ষ টাকা।  পটিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন।
গতকাল  ২৫ মে  মঙ্গলবার বিকালে পটিয়া থানাধীন কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের বাইপাস এলাকায় পটিয়া বাস টার্মিনালের সামনে এ অভিযান পরিচালিত হয়।
পুলিশ জানায়, মঙৃগলবার বিকাল তিনটা দশ মিনিটের সময়  গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া সার্কেলের
অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান, থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদারের নেতৃত্বে 
সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় পটিয়া থানাধীন কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের বাইপাস এলাকায়
পটিয়া বাস টার্মিনালের সামনে অভিযান পরিচালনা করে কক্সবাজার থেকে নারায়নগঞ্জগামী একটি ভাঙ্গারী মালবাহী কাভার্ড ভ্যান, যাহার রেজিঃ নং-( ঢাকা মেট্টো-ট-২২-২৫৫২ ) তল্লাশী করে ভাঙ্গারী মালামালের সাথে বিশেষ কায়দায় ২টি কালো রংয়ের ব্যাকপ্যাক (স্কুলব্যাগ) এর ভিতর থেকে ১ লক্ষ ২০ হাজার পিস পিস ইয়াবা ট্যাবলেট, (যার আনুমানিক মূল্য ৩ কোটি ষাট লক্ষ টাকা)।  এ ঘটনায় কক্সবাজার জেলার রামু উপজেলার পূর্ব  দেছুঁযা মাদ্রাসা পাড়ার মৃত বদিউল আলমের ছেলে নজরুল ইসলাম (৪৩), নোয়াখালী জেলার কবির হাট উপজেলার
দক্ষিণ জগ্দানন্দন এলাকার আবুল কাসেমের ছেলে 
আবুল হাসান (২০), চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার
 ষোলদানা এলাকার বাদশা মেম্বারের বাড়ীর মৃত মনছুর আহমদের ছেলে মঞ্জু (৪৫), ঝালকাটি জেলার রাখালিয়া থানার মতিন খানের ছেলে সোহাগ (৩২) ও নারায়ণগঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ উপজেলার মিজমিজি মনিরের বাড়ির 
মৃত খোরশেদ আলমের ছেলে  খাইরুল আলম সুজন (৩৫) গ্রেপ্তার করা হয়। 
ওসি রেজাউল করিম জানান, এটি পটিয়ায় এই যাবৎকালের জব্দকৃত ইয়াবার ২য় বৃহত্তম চালান। এর আগে  ২০১৮ সালে ৮ আগস্ট লবনবোঝাই ট্রাকে  পাচারের সময়  ১ লক্ষ ৯৬ হাজার ইয়াবাপাচারের সময় নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাঞ্চল এলাকায় চালক মাসুম মিয়া ও তার সহকারী আলো হোসেন র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছিলেন।

Share This Post

আরও পড়ুন