বুধবার, ১৬ জুন ২০২১, ১২:৪৩ অপরাহ্ন

পটিয়ায় দেড় কোটি টাকার ইয়াবা উদ্ধার: গ্রেপ্তার-২

শহীদুল ইসলাম বাবর
  • প্রকাশ : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ১২৬

দক্ষিণ চট্টগ্রামের পটিয়া উপজেলায় লবণের ট্রাকে করে পাচারের সময় ৪৮ হাজার ইয়াবা উদ্ধার করেছে পুলিশ; এ সময় চালক ও তার সহকারীকে গ্রেপ্তার করা হয়। সোমবার রাত সাড়ে ৯ টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলার কমলমুন্সিরহাট এলাকায় এ অভিযান চালানো হয়। থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, ট্রাকের চালক মোহাম্মদ মাসুম মিয়া (৪০) ও তার সহকারী আলো হোসেন (৩০)। মাসুম ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানার ১৯ নং ওয়ার্ডের বলাশপুর এলাকার নুরুল ইসলামের ছেলে ও আলো হোসেন (৩০) একই এলাকার আবদুল খালেকের ছেলে।পুলিশ জানায়, কক্সবাজার থেকে ইয়াবার চালান আসছে এমন সংবাদের ভিত্তিতে কমল মুন্সিরহাট এলাকায় মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায় পটিয়া থানা পুলিশ। এ সময় লবণবোঝাই একটি ট্রাক দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ট্রাকটিকে থামিয়ে তল্লাশি করা হয়। তল্লাশির পর ট্রাকে লুকানো ৪৮ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজারমূল্য আনুমানিক প্রায় ১ কোটি ৪৪ লাখ টাকা।

পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান সংবাদ মাধ্যমকে বলেন, পরিবহন সেক্টরে এমন কিছু মানুষ আছে, যারা নিজেদের পেশার আড়ালে গোপনে মাদক কারবারের সঙ্গে জড়িত। এ ধরনের একটি চক্রের নিয়ন্ত্রণকারী টেকনাফের রফিক। চক্রটির মাদক পাচারের ব্যবস্থাপনার সার্বিক দায়িত্বে রয়েছেন চালক মাসুম।

Share This Post

আরও পড়ুন