বুধবার, ১৬ জুন ২০২১, ০২:২৩ অপরাহ্ন

নিজের জায়গার ঘেরা-বেডা দেয়াতে বাঁধা : উল্টো হয়রানীতে সংবাদ সম্মেলন

Reporter Name
  • প্রকাশ : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ২২৪

সাতকানিয়ার সোনাকানিয়া মির্জাখীল চৌধুরী পাড়ায় এক ব্যক্তির বিরুদ্ধে বসত-ভিটার জায়গা দখলের পাঁয়তারার অভিযোগ করেছেন ভুক্তভোগী পরিবার।

সোমবার (২৪ মে) সন্ধ্যায় কেরানীহাট এ্যাপেল রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করেছেন সোনাকানিয়ার চৌধুরী পাড়ার বাসিন্দা লিয়াকত আলী।

যাদের বিরুদ্ধে অভিযোগ, তারা হলেন, একই এলাকার প্রতিবেশী মোঃ শামীম ও তাঁর স্ত্রী ইসমত আরা বেগম।

লিখিত বক্তব্যে লিয়াকত আলী অভিযোগ করেন, আমার পৈত্রিক ও ক্রয়কৃত বসত-ভিটায় দীর্ঘদিন ধরে শামীমসহ তার স্ত্রী জায়গা পাবে বলে দাবি করে আসলেও সঠিক কোন কাগজ দেখাতে পারেনি। কিছুদিন আগে তাঁরা জায়গা দখলের পাঁয়তারা করলে আমি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুর উদ্দিন চৌধুরীর নিকট বিচার দিই। তাঁরা বিচার না মেনে আমার জায়গায় কাজে বাঁধা প্রদান করে, সন্ত্রাসী দিয়ে ভয়ভীতি ও জায়গা দখলের চেষ্টা করলে গত ১৬ মে সাতকানিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করি। বিষয়টি বর্তমানে তদন্তাধীন রয়েছে।

লিয়াকত আলী আরও বলেন, আমার পিতা মরহুম হাজী মকবুল আহমদের ওয়ারিশগণ শত বছর ধরে ওই জায়াগায় বৈধভাবে বসবাস করে আসছে। সাম্প্রতিক নিবন্ধবিহীন অনলাইন পোর্টাল (চট্টগ্রাম সংবাদ) ও আলোকিত সকাল নামীয় পত্রিকায় আমাদের সমাজ প্রধান আওয়ামীলীগ নেতা কুতুব উদ্দিন চৌধুরীসহ আমাদের নাম জড়িয়ে সামাজিকভাবে হেয় করার জন্য সাজানো কল্প কাহিনী মিশ্রন করে, মিথ্যা সংবার প্রচার করে চরমভাবে সম্মানহানি করার চেষ্টা করছে। টাকার বিনিময়ে সাংবাদিকতার মহৎ পেশাকে মিথ্যা তথ্য দিয়ে উদ্যেশ্যে প্রণোদিতভাবে অপবিত্র করার চেষ্টা করছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাই। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মজিবুর রহমান, মোজাম্মেল হক, বেলাল হায়দার ও শওকত আলী

Share This Post

আরও পড়ুন