সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন

দোকান কর্মচারীকে ছুরিকাঘাতে হত্যায় ২ জন গ্রেফতার

শহীদুল ইসলাম বাবর
  • প্রকাশ : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৪৪৫
দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় দোকান কর্মচারী আব্দুল গনি প্রকাশ রকিকে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় হত্যাকারীদের শনাক্ত করেছে পুলিশ । এবং হত্যাকাণ্ডে জড়িত থাকার থাকার অভিযোগে দুই জনকে গ্রেফতার করা হয়। সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃতরা হলেন, সাতকানিয়া সদর ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ডের বালার পাড়ার মোহাম্মদ শাহ আলমের পুত্র মোঃ সোহেল (২১) ও একই এলাকার খুলু মিয়ার পুত্র শফিকুল আলম (২২)।
পুলিশ জানায়, গত বৃহস্পতিবার দিনগত রাতে সাতকানিয়া সদর ইউনিয়নের নির্মিতব্য রেল লাইনের উপর সন্ত্রাসীরা রকি নামের এক দোকান কর্মচারীকে ছুরিকাঘাতে হত্যা করে।  ক্লুলেস এ হত্যাকাণ্ডের পর পুলিশ ব্যাপক অনুসন্ধান চালিয়ে এ হত্যাকাণ্ডে সোহেল নামের এক যুবক জড়িত থাকার তথ্য উৎঘাটন করে।
পরে এ সংক্রান্তে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ মকবুল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে সাতকানিয়া সদর ইউনিয়নের অভিযান চালিয়ে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে হত্যাকাণ্ডে জড়িত থাকার পাশাপাশি হত্যাকাণ্ডে

শফিকুল আলম নামের অপর যুবক জড়িত থাকার কথাও পুলিশকে জানায়। পরবর্তীতে শফিকুল আলম কে গ্রেফতার করা হয়। সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন দোকান কর্মচারী আব্দুল গনি ওরফে রকি হত্যাকাণ্ডের পর পুলিশ ব্যাপক অনুসন্ধান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িতদের সনাক্ত করে তাদের গ্রেফতার করা হয়। এই হত্যাকাণ্ডে আর কেউ জড়িত আছে কিনা এবং হত্যাকাণ্ডের মূল কারণ কি এটি নিয়ে পুলিশ অনুসন্ধান চালিয়ে যাচ্ছে বলে জানান তিনি।

Share This Post

আরও পড়ুন