বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৫:৪৯ অপরাহ্ন

ট্রাকচালকের সিটের নিচে ইয়াবা : জব্দ করলো পুলিশ

শহীদুল ইসলাম বাবর
  • প্রকাশ : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ১৯৪

ট্রাক ড্রাইভারের সিটের নিচে করে পাচার করছিল ইয়াবা খবর পেয়ে জব্দ করলে পুলিশ।

জব্দকৃত ইয়াবার পরিমান ১৪ হাজার পিস । এ ঘটনায় চালক আবুল কাশেম(৪৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাতে সাতকানিয়া রাস্তার মাথা এলাকায় ট্রাকে তল্লাশি চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়। পুলিশ জানায়, কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী একটি ট্রাকে করে ইয়াবা পাচারের বিষয়ে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন, সেকেন্ড অফিসার এসআই আহসান হাবিব ও এএসআই মারুফ সিকদারের নেতৃত্বে পুলিশ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া রাস্তার মাথা এলাকায় তাৎক্ষণিকভাবে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে যানবাহন তল্লাশি শুরু করে।
এসময় দ্রুতগামী একটি ট্রাককে (নং-চট্টমেট্রো-ট-০৫-০৪৯১) সিগন্যাল দিলে গাড়ি থামানোর পর চালক পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। তখন পুলিশ তাকে আটক করে ট্রাকে তল্লাশি শুরু করে।
এক পর্যায়ে চালকের সিটের নিচে বিশেষ কৌশলে লুকিয়ে নেয়া অবস্থায় ১৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে আটককৃত চালক কক্সবাজারের রামুর খুনিয়া পালং এলাকার মৃত আবদুল কাদেরের ছেলে আবুল কাশেমকে গ্রেপ্তার ও ইয়াবা পাচারে ব্যবহৃত ট্রাকটি জব্দ করে পুলিশ।
সাতকানিয়া থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, গ্রেপ্তারকৃত আবুল কাশেম একজন পেশাদার ইয়াবা ব্যবসায়ী। ট্রাক চালানোর নাম করে সে নিয়মিত ইয়াবা পাচার করে বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।
গ্রেপ্তারকৃত কাশেমের বিরুদ্ধে সাতকানিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আজ  শুক্রবার তাকে আদালতে প্রেরণ করা হবে।

Share This Post

আরও পড়ুন