সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৭:২৯ পূর্বাহ্ন

ট্রাকচাপায় সাংবাদিক মাসুম নিহত

শহীদুল ইসলাম বাবর
  • প্রকাশ : বুধবার, ৩০ জুন, ২০২১
  • ১৩২

চট্টগ্রামের লোহাগাড়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর নিহত হয়েছে তার নাম নাজমুল হক মাসুম(এন এইচ মাসুম) (৩৫) । তিনি সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়নের পূর্ব গাটিয়াডাঙ্গা আনিস বাড়ির মাস্টার নুরুল হকের ছেলে। ।

৩০ জুন বুধবার বিকেল পাঁচটার সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার আধুনগর ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে। দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুর রব বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজারের দিকে মাসুম মোটর সাইকেল চালিয়ে আসার সময় লোহাগাড়া উপজেলার আধুনগর ডলুব্রিজ এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায়। মাসুমের মামা চট্টগ্রামের সাংবাদিক সারোয়ার আমিন বাবু জানান, মাসুম গেল বছর থেকে কবির স্টিলল রোলিং মিলে (কেএসআরএম) মার্কেটিং অফিসার হিসেবে কর্মরত ছিল । তার কর্মস্থল ছিল চকরিয়া । সেখান থেকে ফেরার পথেই দুর্ঘটনার সম্মুখীন হয়ে তার মৃত্যু হয়। দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুর রব বলেন, ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে খবর পেয়ে 2 পুলিশ দুর্ঘটনা স্থলে গিয়ে দূর্ঘটনা কবলিত গাড়ি জব্দ করেছে । ট্রাক চালক পলাতক।
এদিকে চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করা কোরআনের হাফেজ মাসুম মালয়শিয়াতেও লেখাপড়া করেছেন। এক সন্তানের জনক মাসুমের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।
মাসুম একাধিক পত্রিকায় সাংবাদিকতা করছেন বলেও জানা গেছে।

Share This Post

আরও পড়ুন