বুধবার, ১৬ জুন ২০২১, ০২:৩১ অপরাহ্ন

চট্টগ্রামে আরও ২৬৩ জন করোনায় আক্রান্ত, মোট ৯৬৬৮

স্টাফ রিপোর্টার
  • প্রকাশ : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ৩২৫

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ২৬৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ১৯৬ জন নগর ও ৬৭ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্ত ৯৬৬৮ জন।

শনিবার (৪ জুলাই) সকালে এসব তথ্য জানান চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি। এ ছাড়া গত ২৪ ঘন্টায় করোনায় চট্টগ্রামের কারো মৃত্যু হয়নি।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় বিআইটিআইডিতে ১৭ জন, সিভাসুতে ৭ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজে ৮৭ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৬৩ জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৩৪ জন, শেভরণ ল্যাবে ৯৪ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

তিনি আরও বলেন,শুক্রবার চট্টগ্রামে মোট নমুনা পরীক্ষা করা হয় ১২৩৬ টি। এর মধ্যে ২৬১ টি বিআইটিআইডিতে, ১৩৯ টি সিভাসুতে, ৩৬৪ টি চমেকে, ২১৯ টি চবিতে, ১৫৮ টি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব, ৯৪ টি শেভরণ ল্যাবে এবং ১ টি মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা করানো হয়।

উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ৬৭ জনের মধ্যে সাতকানিয়ার ১, বাঁশখালীর ৭, চন্দনাইশের ৫, পটিয়ার ৩, রাঙ্গুনিয়ার ৩, রাউজানের ১১, ফটিকছড়িতে ১৭, হাটহাজারীতে ১৮, ও সীতাকুণ্ডের ২ জন আছেন।।

উল্লেখ্য, গত ২৪ ঘন্টায় করোনায় চট্টগ্রামের কারো মৃত্যু হয়নি। এ পর্যন্ত সুস্থ হয়েছেন মোট ১১৫৬ জন।

Share This Post

আরও পড়ুন