বুধবার, ১৬ জুন ২০২১, ০২:১৭ অপরাহ্ন

চট্টগ্রামে আরও ২২০ জন করোনায় আক্রান্ত, মোট ৯৮৮৮

Reporter Name
  • প্রকাশ : রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ৩২৩

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ২২০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ১৬২ জন নগর ও ৫৮ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্ত ৯৮৮৮ জন।

রোববার (৫ জুলাই) সকালে এসব তথ্য জানান চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি। গত ২৪ ঘন্টায় করোনায় চট্টগ্রাম নগরে ও উপজেলায় দুইজনের মৃত্যু হয়েছে।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় বিআইটিআইডিতে ১৪ জন, সিভাসুতে ২০ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজে ৯৩ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১০ জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে (প্রতিবেদন পায়নি সিভিল সার্জন অফিস ), শেভরণ ল্যাবে ৮৩ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ০০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

তিনি আরও বলেন, শনিবার চট্টগ্রামে মোট নমুনা পরীক্ষা করা হয় ১০৫০ টি। এর মধ্যে ১৪১ টি বিআইটিআইডিতে, ২০৩ টি সিভাসুতে, ৪৪৮ টি চমেকে, ৫১ টি চবিতে, — টি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব, ২০৪ টি শেভরণ ল্যাবে এবং ৩ টি মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা করানো হয়।

উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ৫৮ জনের মধ্যে লোহাগাড়ার ৩, সাতকানিয়ার ৩, বাঁশখালীর ১, আনোয়ারার ৩, চন্দনাইশের ২, পটিয়ার ৮, বোয়ালখালীর ২, রাঙ্গুনিয়ার ২, রাউজানের ৪, ফটিকছড়ির ২, হাটহাজারীর ১৪, মিরসরাইয়ের ১৩ ও সীতাকুণ্ডের ১ জন আছেন।

উল্লেখ্য, চট্টগ্রামে করোনায় এখন পর্যন্ত মারা গেছেন ১৮৯ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন মোট ১০৯৫ জন।

Share This Post

আরও পড়ুন