শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৪২ অপরাহ্ন

 গৃহবধুর শ্লীলতাহানির মামলা করে হুমকিতে বাদী

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ১৫৬

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে এক গৃহবধুকে নির্যাতনের অভিযোগে মামলা দায়ের করে চরম হুমকিতে পড়েছেন মামলার বাদী। আসামীরা গ্রেপ্তার না হওয়ায় তারা মামলা প্রত্যাহারের জন্য বার বার হুমকি ধমকি দিচ্ছেন। তাই মামলার আসামীদের দ্রæত গ্রেপ্তার প্রয়েজন। গত বুধবার বিকালে সাতকানিয়ার একটি রেষ্টোরেস্টে সংবাদ সম্মেলনে এমনটি অভিযোগ করেছেন উপজেলার এওচিয়া ইউনিয়নের মধ্য এওচিয়া ৫নং ওয়ার্ড এলাকায় রতন চন্দ্র শীলের স্ত্রী গৃহবধু ডেইজি শীল। গত ২৮ এপ্রিল জমি-জমা সংক্রান্ত বিষয় নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হলে সুমন শীল ও তার সাঙ্গ-পাঙ্গরা ডেইজি শীলের উপর হামলা চালায় এবং শ্লীলতাহানি করে। এ ঘটনায় ডেইজি শীল বাদী হয়ে সাতকানিয়া থানায় মৃত বাদল শীলের ছেলে সুমন শীল, মৃত মিলন শীলের ছেলে তপন শীল প্রকাশ ঝিনুক, সুনীল শীলের ছেলে রকি শীল, মৃত পুলিন শীলের ছেলে নয়ন শীল, মৃত শাইরা শীলের ছেলে অনিল শীল, মিলন শীলের ছেলে মন শীল ও স্বপন শীলের ছেলে অঞ্জ শীলসহ ৭ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। ডেইজি শীলের অভিযোগ
আসামীরা প্রকাশ্য ঘুরে বেড়ালেও পুলিশ তাদের গ্রেপ্তার করছেনা। আর এতে আস্কারা পেয়ে আসামীরা মামলার বাদীকে প্রতিনিয়ত মামলা তুলে নেয়ার জন্য হুমকি প্রদান করে যাচ্ছে। মামলা প্রত্যাহার না করলে বাদীকে প্রান নাশের হুমকিও দিচ্ছে বলে জানা যায়। বর্তমানে বাদী ডাইজি শীল ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা সাতকানিয়া থানার এসআই তাপস চন্দ্র মিত্র মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীরা পলাতক থাকার কারনে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে গ্রেফতারে প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

Share This Post

আরও পড়ুন