বুধবার, ১৬ জুন ২০২১, ০২:০৫ অপরাহ্ন

আশুলিয়ার ভাদাইলের স্বেচ্ছাসেবকলীগ নেতা উজ্জল চাদাবাজি মামলায় গ্রেফতার

স্টাফ রিপোর্টার আশুলিয়া
  • প্রকাশ : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ২৭২

ঢাকা জেলার সাভার উপজেলার
ধামসোনা ইউনিয়নের ভাদাইল গ্রামের তালতলার বাসিন্দা আবুল কালামের ছেলে উজ্জ্বল।
দীর্ঘ বছর ধরে চাদাবাজী সহ জমি দখল সহ সবধরনের অপকর্ম চালিয়ে আসছিলেন। এলাকার অনেকেই বলেন, উজ্জল বর্তমান সরকার ক্ষমতায় আশার পূর্বে মোবাইল ফ্লেক্সিলোডের ব্যাবসা করেছিল ভাদইলের তালতলায়। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পরেই শুরু হয়েছে তার অপকর্ম।শেখ মোঃ উজ্জলের ইনকামের কোন পথ না থেকেও কয়েক কোটি টাকার বাড়ী, কয়েক কোটি টাকার জমি সব কৌটি কোটি টাকার সম্পদের মালিক হন।চাদাবাজীর মামলায় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ঢাকা জেলা উত্তরের সাংগঠনিক সম্পাদক শেখ মোহাম্মদ উজ্জলকে (৪৫) ও ধামসোনা ইউপি ওয়ার্ড যুবলীগের সভাপতি আলমগীর কবিরকে গ্রেপ্তার করে পুলিশ।
গত শুক্রবার রাত সাড়ে দশটার দিকে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ভাদাইল এলাকা থেকে তাদেরকে আটক করে আশুলিয়া থানা পুলিশ।
পুলিশ জানায়, গত তিন মাস ধরে আশুলিয়ার ভাদাইল এলাকায় আকবর আলী নামের এক ময়লা ব্যবসায়ীর কাছে বিশ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিলেন শেখ মোহাম্মদ উজ্জল পরে ওই ব্যক্তি চাঁদার টাকা দিতে অস্বীকার করায় গত শুক্রবার রাতে শেখ মোহাম্মদ উজ্জল ওই ব্যক্তিকে পিটিয়ে গুরুতর আহত করেন। এ ঘটনায় ভুক্তভোগী আকবর আলী আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ রাত সাড়ে দশটার দিকে ভাদাইল এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে।
এবিষয়ে আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি এইচ টিভির স্টাফ রিপোর্টারকে বলেন,শেখ মোহাম্মদ উজ্জলের নামে চাঁদা বাজি সহ বিভিন্ন অভিযোগে আশুলিয়া থানায় বেশ কয়েকটি অভিযোগ রয়েছে ক্ষমতার দাপট দেখিয়ে তিনি এলাকায় নানা ধরণের অপরাধে জড়িয়ে পড়েন। এদিকে শেখ মোহাম্মদ উজ্জলকে আটক করায় ভাদাইল এলাকায় স্থানীয়রা মিষ্টি বিতরণ করেছেন।
আটক স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আশুলিয়া থানার এস আই (উপ-পরিদর্শক) সুদীপ। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।
আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চাঁদাবাজির অভিযোগে আটক দুই জনের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতে প্রেরন করা হয়েছে। এছাড়া গ্রেপ্তার কৃত স্বেচ্ছাসেবক লীগ নেতা উজ্জ্বলের বিরুদ্ধে ইতিপূর্বে জমিদখল, চাঁদাবাজি ও অবৈধ গ্যাস সংযোগ সহ একাধিক মামলা রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

Share This Post

আরও পড়ুন