বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:৩৬ পূর্বাহ্ন

আর ওমানে যাওয়া হবেনা জাকারিয়ার

শহীদুল ইসলাম বাবর
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ১৩৫
করোনা মহামারি থামলেই ফিরে যাওয়ার কথা ছিল প্রবাসের কর্মস্থল ওমানে। সেখানে হাড়ভাঙ্গা পরিশ্রমের মাধ্যমে অর্জিত অর্থ দিয়ে ভবিষ্যত জীবনটি পরিবার পরিজন নিয়ে কাটবে নিশ্চয়তার মধ্যদিয়ে। কিন্তু সেটি আর  হয়ে উঠলোনা চট্টগ্রামের লোহাগাড়ার উপজেলার বড়হাতিয়া চান্দির পাড়া এলাকার মো. ইসমাইলের ছেলে মো. জাকারিয়ার (৩২) । হয়তো করোনা মহামারি একদিন শেষ হবে। সব কিছু হবে স্বাভাবিক ভাবে। কিন্তু তার আর বিদেশ যাওয়া হবেনা।
২৮ অক্টোবর (বুধবার) বিকেল সোয়া ৪টার দিকে পটিয়া বাইপাস সড়কের দক্ষিণ ঘাটা চৌধুরী বাড়ির টেক এলাকায় চট্টগ্রাম শহর থেকে বাড়ি ফেরার পথে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত হয় জাকারিয়া।
এঘটনায় আহত হয়েছেন একই এলাকার নুরুল আমিনের ছেলে মিজানুর রহমান (২৯)। ঘটনার বিবরণ দিয়ে পটিয়া ট্রাফিক বিভাগের টিআই জাকির হোসেন বলেন,
বাইক নিয়ে লোহাগাড়ার দিকে আসছিল জাকারিয়া ও মিজান।পটিয়া বাইপাস সড়কে তাদের বাইকের সঙ্গে কক্সবাজার থেকে আসা হানিফ পরিবহনের একটি বাসের (ঢাকা-ব-১১-০৩৫) মুখোমুখি সংঘর্ষ হয়।
নিহত জাকারিয়ার বড়ভাই আবদুল্লাহ  বলেন, আমার ভাই জকরিয়া ওমান প্রবাসী। লকডাউনের সময় দেশে এসে আটকে গিয়েছিল। আগামীকাল ২৯ অক্টোবর তার ফ্লাইট ছিল। সে বিষয়ে সে শহরে গিয়েছিল।
পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক পূর্ণা তালুকদার বলেন, হাসপাতালে আনার পর জাকারিয়াকে পরীক্ষা করে দেখা যায়, তিনি আগেই মারা গেছেন। একই ঘটনায় আহত মিজানুর রহমানকে চিকিৎসা দেয়া হচ্ছে।

Share This Post

আরও পড়ুন